আমার মত যদি ঠকতে না চান তা হলে অবস্যই দেখুন , নিকোলা তেস্লার গোপন আবিস্কার , ফ্রি তে তৈরী করব পাওয়ার ,

আমার মত যদি ঠকতে না চান তা হলে অবস্যই দেখুন ,
ইন্টারনেট এ যদি ভিডিও খুজতে বলা হয় তা হলে সবাই ইউ টিউব সার্চ করবে , কত রকমের ভালো খারাপ শিক্ষামূলক , ভিডিও আছে তার কোনো ঠিক নেই , একদিন ব্রাউস করতে করতে দেখতে পেলাম FREE energy device , wow  কি জিনিস , নিকোলা তেস্লার গোপন আবিস্কার , ফ্রি তে তৈরী করব পাওয়ার , বিল দেবার দিন সেস,
সুরু করলাম বাপক তোড়জোড় , টেসলা কে নিয়ে লেখা কযেকটা pdf  পরে সেস করলাম , বুঝলাম বেস অনেকটা , 
মহান বিজ্ঞানী তেস্লার মতে inosphere  এর আধান কে একটি এন্টেনা দিয়ে সংগ্রহ করে , নেগেটিভ পৃথিবীর সাথে কোনেক্ট করা একটি পরিবাহী তারের মাঝে  একটা কাপাসিতর যোগ করে , ইলেকট্রিসিটি কালেক্ট করা ,
দারুন আইডিয়া 

আমি আর লোভ সামলাতে পারলাম না নিজে একটা বানালাম 
কিন্তু একি কাজ করে না কেন ,ভিডিও তা যে দেখলাম আউটপুট ৩.২ ভল্ট দেখাচ্চে 
মাথয় হাত , কথায  ভুল করলাম , না সই তো একদম ঠিকঠাক , 
অনেক ভেবে সেসে বুঝলাম ওদের চালাকি তা , ভিডিও তা ছিল fake ,
ওরা কি করেছিল জানেন আগে থেকে কাপাসিতর গুলো চার্জ করে রেখেছিল , তাই যখনি multimeter  দিয়ে টেস্ট করে 
সেই চার্জ টাই  দেখি , কি উল্লু হয়ে গেলাম আমি , আপনারা আমাকে আবার উল্লু ভাবেন না যেন , তখন তো একটু চত ছিলাম ,
,
আমি একবার বলিনি কিন্তু যে টেসলা ভুল , আসলে ইটা করতে অনেক বড় এন্টেনা অনেক উচু তে বসলে হবে যেটা বাস্তবে সম্ভব নয় , লাভ এর থেকে লস বেসি , 
এবার বলি ফ্রি এনার্জি ম্যাগনেট মোটর এর কথা 

, এ  আবার অ্যাডভান্স লেভেল এর fake  জিনিস ,
যারা শক্তির নিত্ততা সুত্র জানেন তারা তো বুঝতেই পারছেন ,বাইরে থেকে শক্তি সরবরাহ ছাড়া কোনো machine  একটানা কাজ করতে পারে না , যদি এমন তা হত তা হলে পৃথিবীতে আর শক্তির সমসসা থাকত না ,
আমি জানি না মানুস কেন এমন fake  ভিডিও youtube  এ  ছারে , আপনি কি জানেন ?
আমি BACKDATED

Comments